১৬ এপ্রিল, ২০২২ ১৭:০৬

রাঙামাটিতে পাহাড় ধসে ২ শ্রমিকের মৃত্যু

রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটিতে পাহাড় ধসে ২ শ্রমিকের মৃত্যু

রাঙামাটির কাউখালীতে পাহাড় ধসে ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মো. পিয়ার আহম্মেদ (৫০) ও সুফল বড়ুয়া (৩৮)। গতকাল শুক্রবার দুপুরে বেতবুনিয়া ইউনিয়নের মনাইপাড়ার মাইল্যাছোলা এলাকায় পাহাড় কাটতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। তবে শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাঙামাটি কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএস শহিদুল ইসলাম।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শুক্রবার রাঙামাটি বেতবুনিয়া ইউনিয়নের মনাইপাড়ার মাইল্যাছোলা নামক এলাকায় ডলুছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাধন বড়ুয়ার বাড়ির সীমানা প্রাচীর নির্মাণের কাজ করছিলেন শ্রমিক পিয়ার আহম্মেদ ও সুফল বড়ুয়া। প্রাচীর নির্মাণের জন্য পাহাড়ের মাটি কাটতে শুরু করলে হঠাৎ উপর থেকে মাটি ধসে শ্রমিকদের উপর পড়ে। এতে ঘটনাস্থলেই মাটিচাপায় মৃত্যু হয় তাদের। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে বেতবুনিয়া পুলিশ ফাঁড়ির সদস্যরা। মাটি খুঁড়ে শ্রমিকদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে মর্গে নিয়ে আসা হয়। 

রাঙামাটি কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএস শহিদুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাটি চাপাই নিহত শ্রমিকদের মরদেহ ময়নাতদন্তের পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। তবে এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর