১৬ এপ্রিল, ২০২২ ১৯:২৯

জুয়া খেলায় বাধা দেওয়ায় যুবকের মাথা ফাটালো জুয়াড়িরা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

জুয়া খেলায় বাধা দেওয়ায় যুবকের মাথা ফাটালো জুয়াড়িরা

বগুড়ার শেরপুরে জুয়া খেলায় বাধা দেওয়ায় পিটিয়ে যুবকের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। আহত ওই যুবকের নাম মোহাম্মদ জনি মিয়া (২৮)। স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। 

শুক্রবার দিনগত রাত সাড়ে সাতটার দিকে উপজেলার কুসুম্বি ইউনিয়নের বাগড়া কলোনির তিনমাথা মোড়ে নামক স্থানে এই ঘটনা ঘটে। জানা যায়, উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনি এলাকার একটি বাগানে নিয়মিত জুয়ার আসর বসে। সেখানে এলাকার তরুণ, ব্যবসায়ীসহ নানা বয়সী লোকজন জুয়া খেলেন। জুয়া খেলার বাধা দেওয়ায় শুক্রবার রাতে জনিকে সড়কের ওপর ফেলে এলোপাথাড়ি মারধর করেন একই এলাকার আমিনুল ইসলাম ও তার সঙ্গীরা। একপর্যায়ে জনির চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় জনিকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক বলেন, আহত জনির মাথা ফেটে যাওয়ায় বেশ-কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। এছাড়া একাধিক আঘাতের স্থান থেকে রক্তক্ষরণ হয়েছে। আহত জনির ভাই মিজানুর রহমান অভিযোগ করে বলেন, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে ওই বাগানে জুয়া খেলা দেখে তাদের নিষেধ করেন তার ভাই মোহাম্মদ জনি। এতে ক্ষিপ্ত হয়ে একই এলাকার আমিনুল ইসলাম, আরিফ, রুহুল আমিন ও হানিফ ধাতব টর্চলাইট দিয়ে তার মাথায় উপর্যুপরি আঘাত করেন। ফলে তার মাথা ফেটে গেছে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, এই ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। এতে বাগড়া কলোনি এলাকার চারজনকে অভিযুক্ত করা হয়েছে। ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া এই ধরণের অপরাধের সঙ্গে যারাই জড়িত তাদের আইনের আওতায় আনা হবে। কিন্তু ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক থাকায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর