২২ এপ্রিল, ২০২২ ২০:৩৩

হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও সদস্য সচিব গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি

হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও সদস্য সচিব গ্রেফতার

হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও সদস্য সচিব গ্রেফতার।

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সাবেক স্বেচ্ছাসেবক দল নেতাকে মারধর করায় হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক রুবেল হোসেন ও সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমানকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম। এর আগে বৃহস্পতিবার রাতে ওই উপজেলার মেডিকেল মোড়ে বৈশাখী হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, হাতীবান্ধা উপজেলা বিএনপির দলীয় কোন্দলের জের ধরে বুধবার রাত ১১টায় মেডিকেল মোড় এলাকায় স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক হাসানুজ্জামান খান জুয়েলের ওপর হামলা করেন ছাত্রদলের আহ্বায়ক রুবেল হোসেন ও সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমানসহ ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের কয়েকজন নেতাকর্মী। এরই পরিপ্রেক্ষিতে স্থানীয় থানায় একটি মামলা দায়ের করেন হাসানুজ্জামান খান জুয়েল। সেই মামলায় ছাত্রদল নেতা রুবেল ও নোমানকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় বৃহস্পতিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত হাতীবান্ধা মেডিকেল মোড়ের সকল ওষুধ ব্যবসায়ী এক ঘণ্টা দোকান বন্ধ রেখে প্রতিবাদ করেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, গ্রেফতার ব্যক্তিদের শুক্রবার দুপুরে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর