২৩ এপ্রিল, ২০২২ ১৯:২০

বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যু, বরখাস্ত ২

নোয়াখালী প্রতিনিধি

বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মা-ছেলের মৃত্যু, বরখাস্ত ২

নোয়াখালীর সূবর্ণচরের পূর্ব চরভাটা গ্রামে বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে মা-ছেলের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পল্লী বিদ্যুতের দুই কর্মচারীকে শুক্রবার রাতে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তরা হলেন- সূবর্ণচরের জুনিয়র ইঞ্জিনিয়ার ফরিদ আহমেদ ও লাইন ম্যান শাহিনুল ইসলাম। 

এদিকে এ ঘটনায় নোয়াখালী পল্লী বিদ্যুতের জোনাল অফিস থেকে একটি ও ঢাকা থেকে একটিসহ দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির মহা ব্যবস্থাপক (জিএম) গোলাম মোস্তফা। 

জিএম গোলাম মোস্তাফা আরও বলেন, সদরের সোনাপুর জোনাল অফিসের ডিজিএম বলাই মিত্র ও কবিরহাটের সহকারী এজিএম মো. হানিফসহ দুই সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি আগামী তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তিনি জানান, অনিয়ম বা কারো গাফিলতি পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এছাড়াও পল্লী বিদ্যুতের প্রধান কার্যালয় থেকে আরেকটি কমিটি গঠন করা হয়েছে। তিনি জানান, আগামী ২/৩ দিনের মধ্যে ঢাকা থেকে একটি তদন্ত টিম ঘটনাস্থল পরিদর্শনে আসবে। জানা যায়, সূবর্ণচর উপজেলার পূর্ব চরভাটা গ্রামে ৫নং ওয়ার্ডে বৃহস্পতিবার বিকালে বিদ্যুতের ছেড়া তারে জড়িয়ে ইয়াসিন (৩) ও মা কহিনূর বেগম (৩৫) মারা যান। পরে পুলিশ তাদের লাশ উদ্ধার করে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর