২৬ এপ্রিল, ২০২২ ১৯:৪৯

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরে ধান তোলা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরে ধান তোলা নিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, নিহত ১

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নৌকা ঘাট থেকে ধান কেটে ধানের আটি ট্রাক্টরে তোলা নিয়ে বিরোধের জেরে দুই গ্রামবাসীর সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও অন্তত ২০ জন।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মো. নায়েব উল্লাহ (৪০)। তিনি উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের শানু মিয়ার ছেলে।

সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিছুর রহমান ও নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, আশুরাইল গ্রামের কৃষক জালাল মিয়া আশুরাইল নদীরপাড় থেকে ধান কেটে ধানের আটি তার বাড়িতে নেওয়ার জন্য একই ইউনিয়নের শ্রীঘর গ্রামের জুনায়েদ মিয়ার ট্রাক্টর ভাড়া করে। ট্রাক্টরে ধানের আটি তোলার সময় কৃষক জালাল বেশি করে আটি ট্রাক্টরে তুলতে চাইলে ট্রাক্টর চালক জুনায়েদ বাধা দেয়। এ নিয়ে জালাল ও জুনায়েদের মধ্যে বাক-বিতণ্ডা ও পরে হাতাহাতি হয়। এনিয়ে পরে শ্রীঘর ও আশুরাইল গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে নাসিরনগর থানার পুলিশ ও জেলা থেকে রিজার্ভ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিছুর রহমান বলেন, বর্তমানে সংঘর্ষ নিয়ন্ত্রণে আছে। একটি ছোট ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামের লোকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে নায়েব উল্লাহ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বর্তমানে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর