২৮ এপ্রিল, ২০২২ ১৭:০২

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও বাঙালিদের মানবিক সহায়তা দিল সেনাবাহিনী

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও বাঙালিদের মানবিক সহায়তা দিল সেনাবাহিনী

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও বাঙালিদের মানবিক সহায়তা দিয়েছে রাঙামাটি সেনাবাহিনী। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় রাঙামাটি সদর সেনা জোনের মাঠে এ সহায়তা তুলে দেন রাঙামাটি রিজিওন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. ইমতাজ উদ্দিন। এ সময় রাঙামাটি রিজিওনের জেনারেল স্টাফ অফিসার (জিটুআই) মেজর খান মোহাম্মদ শফিউল আলম উপস্থিত ছিলেন।

এ সময় রাঙামাটি রিজিওন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. ইমতাজ উদ্দিন বলেন, দেশের আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সেনাবাহিনী মানবিক সেবামূলক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এলাকার দরিদ্র জনগোষ্ঠীদের জন্য সেনাবাহিনীর সহায়তা অব্যাহত ছিল, আছে ও থাকবে। 

তিনি বলেন, দুর্গম অঞ্চলের মানুষ শান্তি সম্প্রতি বজায় রেখে বসবাস করতে পারে, সে বিষয়ে কাজ করছে সেনাবাহিনী। আসন্ন ঈদ উল ফিতরে যাতে পাহাড়ের মানুষ ধর্ম, বর্ণ নির্বিশেষে সবাই মিলে সুন্দরভাবে ঈদ উৎসব পালন করতে পারে তার জন্য সেনাবাহিনীর এ মানবিক সহায়তা প্রদান করেছে। এ সময় তিনি সবাইকে শান্তি সম্প্রীতি বজায় রেখে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।  

উপহার হিসেবে ২ শতাধিক অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে চাল, চিনি, গুড়া দুধ, তৈল, সেলাই মেশিনসহ এক লাখ ৫৬ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর