৪ মে, ২০২২ ২০:৩৬

ফুলপুর সিংহেশ্বর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী

ফুলপুর প্রতিনিধি

ফুলপুর সিংহেশ্বর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী

ময়মনসিংহের ফুলপুর উপজেলার সিংহেশ্বর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টা থেকে শুরু হয় এ অনুষ্ঠান। 

১৯৭২ থেকে ২০২১ সাল পর্যন্ত ৫০ বছর পূর্তি ও এর মধ্যে যে সকল ছাত্রছাত্রী এ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে বিদায় নিয়েছেন তাদের নিয়ে দিনব্যাপী স্মৃতিচারণ বক্তব্য, র‌্যাফেল ড্র, দেয়াল পত্রিকা প্রকাশ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আপ্যায়ন অনুষ্ঠিত হয়। নবীন ও প্রবীণ ছাত্রছাত্রীদের অংশগ্রহণে উপজেলা থেকে একেবারে প্রত্যন্ত অঞ্চলে একটি মনোরম পরিবেশে অবস্থিত সিংহেশ্বর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ ছিল প্রাণবন্ত ও মুখরিত। 

জানা যায়, ৮৫০ জন সাবেক ছাত্রছাত্রীর মাঝে টি শার্ট, পরিচয় পত্র ও গিফট বিতরণ করা হয়েছে। এ প্রতিষ্ঠানের কৃতি ছাত্রদের মাঝে কয়েকজন হলেন, ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ আনোয়ার হোসেন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ময়মনসিংহ-এর সহযোগী অধ্যাপক ড. এ কে শাকুর আহমাদ, নরসিংদী জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ইবনুল হাসান প্রমুখ। 

ফুলপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাবেক শিক্ষার্থী মানিক মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, ফুলপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল মোতালিব চৌধুরী, সিংহেশ্বর উচ্চ বিদ্যালয়ের কার্যকরী কমিটির সভাপতি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, প্রধান শিক্ষক এ. কে. এম. সরোয়ার জাহান, সাবেক প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর