৭ মে, ২০২২ ২২:৪৯

ভাঙ্গায় তিনজনকে অজ্ঞান করে সোনা ও টাকা হাতিয়ে নিল অজ্ঞাত দুর্বৃত্ত

ভাঙ্গা প্রতিনিধি

ভাঙ্গায় তিনজনকে অজ্ঞান করে সোনা ও টাকা হাতিয়ে নিল অজ্ঞাত দুর্বৃত্ত

ভাঙ্গায় দুই দফায় এক পরিবারের তিনজনকে অজ্ঞান করে সোনা ও টাকা হাতিয়ে নিয়েছে অজ্ঞাত দুর্বৃত্ত বলে জানা গেছে। গতকাল শুক্রবার সন্ধ্যা এবং আজ শনিবার সকাল ১০টার দিকে দুই দফায় এ ঘটনা ঘটে উপজেলার নূরুল্লাগঞ্জ ইউনিয়নের মীরাকান্দা গ্রামে বীর মুক্তিযোদ্ধা রাশেদ মাতুব্বরের (৭৩) বাড়িতে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় রাশেদ মাতুব্বরের স্ত্রী জেলেখা বেগমকে অজ্ঞান করে তার হাতের চারটি সোনার চুরি, কানের দুল ও গলার চেনসহ চার ভরি ওজনের স্বর্ণালংকার। যার আনুমানিক মূল্য দুই লাখ ৮০ হাজার টাকা নিয়ে যায়। জেলেখা বেগমকে ওই রাতে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে স্থানান্তর করা হয়। জেলেখা বেগমের নাতনি মার্জিয়া আক্তার জানান, শুক্রবার সন্ধ্যায় আনুমানিক ৫৩ বছর বয়সী এক নারী এসে তার দাদির কোথায় আছেন বলে জানতে চান। আমি ঘরের দিকে দেখিয়ে বলি দাদি ঘুমাচ্ছেন। এর পর ওই নারী দাদির ঘরে যান।

পরে বাড়ির লোকজন বাড়িতে এসে জেলেখা বেগমকে অচৈতন্য অবস্থায় দেখতে পান। তার হাতের চুরি, কানের দুল ও গলার চেন ছিল না। শনিবার সকাল ১০টার দিকে ওই একই বাড়িতে মুক্তিযোদ্ধা রাশেদ মাতুব্বরেরে ছেলে শামীম মাতুব্বরের স্ত্রী পিয়া আক্তার (২৬) ও আরেক ছেলে মামুন মাতুব্বরের মেয়ে মার্জিয়া আক্তারকে (১৫) বাড়িতে রেখে বাড়ির লোকজন বাইরে যান। কিছুক্ষণ পর বাড়িতে এসে পিয়া ও মার্জিয়া দুইজনকে অচৈতন্য অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখা যায়। ঘরের আলমারির তালা ভাঙ্গা ছিল।

মুক্তিযোদ্ধা রাশেদ মাতুব্বর জানান, জমির দলিল করার জন্য আলমারিতে দেড় লাখ টাকা রক্ষিত ছিল। অজ্ঞাত দুর্বৃত্ত তার দুই পুত্রবধূকে অজ্ঞান করে আলমারিতে রক্ষিত দেড় লাখ টাকা নিয়ে গেছে। পরে পিয়া আক্তার ও মার্জিয়া আক্তারকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে ভর্তি করা হয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রতারকচক্রকে সনাক্ত করে আটকের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর