১২ মে, ২০২২ ১২:০৫

মাদকমুক্ত সমাজ গঠনের আহ্বান স্বরাষ্ট্র সচিবের

নোয়াখালী প্রতিনিধি:

মাদকমুক্ত সমাজ গঠনের আহ্বান স্বরাষ্ট্র সচিবের

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

নোয়াখালীতে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১১ মে) বিকেলে জেলার শহীদ ভুলু স্টেডিয়ামে বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব মো. মোকাব্বির হোসেন এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। 

এসময় স্বরাষ্ট্র সচিব মাদককে না বলুন এবং মাদক মুক্ত সমাজ গঠন করার জন্য সকলকে আহ্বান জানান। এসময় তিনি উপস্থিত সকলকে মাদক মুক্ত সমাজ গঠনের শপথ করান। 

জেলার ৯টি উপজেলা ও নোয়াখালী পৌরসভাসহ ১০টি দল এ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। উদ্ধোধনী খেলায় কবিরহাট উপজেলা দল নোয়াখালী সদর উপজেলাকে ৪-৩ গোলে হারিয়ে জয় লাভ করে। আগামী ২১ মে ফাইনাল খেলার মধ্যদিয়ে এ টুর্নামেন্ট শেষ হবে। 

এর আগে, মাদক সম্পর্কে সচেতন করতে উপস্থিত দর্শক ও খেলোয়াড়দেরকে মাদক বিরোধী শপথবাক্য পাঠ করানো হয়। পরে নোয়াখালীর ইতিহাস ও ঐহিত্য নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা তুলে ধরা হয়।

জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্যাহ খান সোহেল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম শামছুদ্দীন জেহান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ পিন্টুসহ অনেকে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর