শিরোনাম
১৮ মে, ২০২২ ১৬:০০

মামার সামনে নদে ডুবে মারা গেল ভাগ্নে

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

মামার সামনে নদে ডুবে মারা গেল ভাগ্নে

প্রতীকী ছবি

ফরিদপুরের ভাঙ্গায় মামার সামনে নদে ডুবে মারা গেলেন ভাগ্নে। উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের দোয়াইল গ্রামে দরগাবাজার সংলগ্ন আড়িয়াল খাঁ নদে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার দুপুর ২টার দিকে পানিতে ডুবে যান ভাগ্নে সৈয়দ হাসান। বুধবার সকাল ১০টার দিকে ডুবে যাওয়ার প্রায় ২০ ঘণ্টা পর নদের পানি থেকে সৈয়দ হাসানের মৃতদেহ উদ্ধার করে ভাঙ্গা ও বরিশালের দমকল বাহিনীর একটি ডুবুরি দল।

জানা যায়, মামা নাছিরাবাদ ইউনিয়নের দোপপাশা গ্রামের বাসিন্দা শেখ রসুলের ছেলে দীন ইসলাম (৩০) তার ভাগ্নে মাদারীপুর সদরের থানতলী গ্রামের সৈয়দ ওহিদুল ইসলামের ছেলে সৈয়দ হাসানকে (২২) নিয়ে গোসল করতে যান। মামা দীন ইসলাম ও ভাগ্নে সৈয়দ হাসান কেউ সাঁতার জানতেন না। একপর্যায়ে ভাগ্নে সৈয়দ হাসান নদের গভীর পানিতে তলিয়ে যান।

এলাকাবসী সূত্রে জানা যায়, পানিতে তলিয়ে যাওয়ার পর এলাকাবসী ও সৈয়দ হাসানের আত্মীয়রা তাকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হন। পরে ভাঙ্গা দমকল বাহিনীকে খবর দেওয়া হয়।

ভাঙ্গা দমকল বাহিনীর কর্মকর্তা রমেন্দ্র নাথ চৌধুরী জানান, প্রবল স্রোতের কারণে দমকল বাহিনীর একটি দল মঙ্গলবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চেষ্টা করে সৈয়দ হাসানকে উদ্ধার করতে ব্যর্থ হন। পরে বরিশালে ডুবুরি দলকে খবর দেওয়া হয়।

বরিশাল নৌবাহিনীর লিডার নজরুল ইসলাম জানান, বুধবার সকাল থেকে বরিশালের পাঁচজন ও ভাঙ্গার তিনজন ডুবুরি দলের সদস্য পানিতে নেমে যে জায়গায় সৈয়দ হাসান তলিয়ে যান, সেই জায়গা থেকে তলিয়ে যাওয়ার ২০ ঘণ্টা পর বুধবার সকাল ১০টার দিকে তার মৃতদেহ উদ্ধার করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নছিরাবাদ ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলমগীর খান বলেন, সৈয়দ হাসান ও তার মামা দীন মোহাম্মদ দুজনই ঢাকা থাকেন। মৃত সৈয়দ হাসান একটি হোটেলে কাজ করতেন। গত শুক্রবার মামার সাথে তিনি নাছিরাবাদ নানা বাড়িতে বেড়াতে এসেছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর