২২ মে, ২০২২ ১৬:২২
রূপগঞ্জ

অটোরিক্সা চালকের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মহাসড়ক অবরোধ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি


অটোরিক্সা চালকের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মহাসড়ক অবরোধ
নারায়ণগঞ্জের রূপগঞ্জে অটোরিক্সা চালক হত্যাকাণ্ডের ৬ দিন পরও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এখনও কোন আসামি শনাক্ত করতে না পারায় বিক্ষুব্ধ এলাকাবাসী মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও মহাসড়ক অবরোধ কর্মসূচি করেছে। এসময় মহাসড়কের দুই পাশে দীর্ঘ ১০ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। এলাকাবাসী অভিযুক্তদের ফাঁসি দাবি করেন।
 
রবিবার দুপুরে উপজেলার তারাব পৌরসভার তারাব বিশ্বরোড এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও মহাসড়ক অবরোধ কর্মসূচি পালন করে এলাকাবাসী। 
 
এসময় বক্তব্য দেন নিহতের পিতা নুর মোহাম্মদ, মাতা জুবেদা বেগম, বড় ভাই নুরুল ইসলাম, স্ত্রী জোসনা বেগম, দুই বছরের মেয়ে নাদিয়া, আইয়ুব, জয়নাল, সেলিম, আলঙ্গীর, শান্ত, জুনায়েদ,  শাহিন প্রমুখ। 
 
এসময় বক্তারা বলেন, গত ১৭ মে সকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের নার্সিঙ্গল এলাকা থেকে অটোরিক্সা চালক কুরবান আলীর (৩০) লাশ উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় অজ্ঞাত আসামি করে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। কিন্ত এ ঘটনায় পুলিশ এখনো কাউকে শনাক্ত অথবা গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের শনাক্ত করে ফাঁসির দাবি জানাচ্ছি। 
 
বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর