২৪ মে, ২০২২ ২০:৪৯

আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ায় আওয়ামী লীগ নেতাকে বহিষ্কারের দাবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

আপত্তিকর ভিডিও ছড়িয়ে পড়ায় আওয়ামী লীগ নেতাকে বহিষ্কারের দাবি

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদেরের নারী কেলেঙ্কারির আপত্তিকর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে শাস্তির দাবি জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ ও জেলা আওয়ামী লীগের কিছু তৃণমূল নেতাকর্মী।

মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে নাচোল আওয়ামী লীগসহ জেলা তৃণমূল নেতাকর্মীবৃন্দের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে বক্তারা গত জাতীয় সংসদ নির্বাচনে আব্দুল কাদের নৌকার বিরুদ্ধে ভোট করাসহ বিএনপি আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখায় তাকে দলের গঠনতন্ত্র ও শৃঙ্খলা ভঙ্গ করার অভিযোগে দল থেকে বহিষ্কারের দাবি জানান।

বক্তারা বলেন, আব্দুল কাদেরের সঙ্গে এক নারীর আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে সমালোচনার ঝড় বইছে। এতে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে। তাই শাস্তি হিসেবে দল থেকে তাকে বহিষ্কারের দাবি জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সদস্য মো. শাহজালাল শাহীন, বীর মুক্তিযোদ্ধা একরামুল হক, নাচোলের নিজামপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি তরিকুল ইসলাম ও নাচোল ইউপি আওয়ামী লীগের সদস্য মো. খোকন প্রমুখ। পরে অতিরিক্ত জেলা প্রশাসকের (সার্বিক) মাধ্যমে দলের সভানেত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর