২৯ মে, ২০২২ ১৬:১০

‘উন্নত জীবন নিশ্চিতে ডেল্টা প্লান বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী’

দিনাজপুর প্রতিনিধি

‘উন্নত জীবন নিশ্চিতে ডেল্টা প্লান বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী’

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নত জীবন নিশ্চিত করতে ডেল্টা প্লান বাস্তবায়ন করছেন। তিনি মুখে নয়, কাজে বিশ্বাসী। আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করে আরেকটি মাইলফলক স্পর্শ করবেন শেখ হাসিনা।

আজ রবিবার দিনাজপুর পৌরসভার সদর হাসপাতাল মোড় থেকে পাওয়ার স্টেশন পর্যন্ত রাস্তা সংস্কার কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। 

এ সময় তিনি অভিযোগ করে বলেন, বর্তমান মেয়রের অনিয়ম ও দুর্নীতির কারণে পৌরসভার উন্নয়ন ব্যাহত হচ্ছে। উন্নয়ন কাজের টাকা এসেও ফেরত চলে গেছে, তার দুর্নীতির জন্য। পৌরবাসী যেন দুর্ভোগে না পড়ে সেজন্য আমি নিজেই পৌরসভার সকল উন্নয়ন কাজের তদারকি করছি। পৌরসভার উন্নয়ন হলে নাগরিক সুযোগ-সুবিধা আরও বৃদ্ধি পাবে। ভবিষ্যতেও দিনাজপুর পৌরসভার রাস্তা-ঘাট, ড্রেন, কালভার্ট, বিদ্যুৎ সহ সকল ক্ষেত্রেই উন্নয়ন অব্যাহত থাকবে।

এ সময় দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, পৌরসভার প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রবিউল ইসলাম সোহাগ, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. মিনারুল ইসলাম, সহকারী প্রকৌশলী মো. হাবিবুর রহমান, উপ-সহকারী প্রকৌশলী মো. ময়েজ উদ্দীন, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রায়হান কবীর সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন। এ ছাড়া উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার কাউন্সিলরবৃন্দ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর