২৯ মে, ২০২২ ১৭:২৫

খাগড়াছড়িতে প্রাইভেট ক্লিনিক ও তিনটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

খাগড়াছড়ি প্রতিদিন

খাগড়াছড়িতে প্রাইভেট ক্লিনিক ও তিনটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

খাগড়াছড়িতে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের যৌথ অভিযানে একটি প্রাইভেট ক্লিনিক ও তিনটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। আজ রবিবার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী কেএম ইয়াসির আরাফাত ও সিভিল সার্জন ডা. মোহাম্মদ ছাবেরের নেতৃত্বে বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়।

এ সময় নিবন্ধনসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় খাগড়াছড়ি চক্ষু হাসপাতাল, কেএসটিসি ও ফেয়ার হেলথসহ তিনটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়। লাইফ কেয়ার, চেঙ্গী কাশবন হাসপাতাল, হেলথ কেয়ার হসপিটাল, চাঁদনী ডায়াগনস্টিক সেন্টার, ডিজিটাল ডায়াগনস্টিক এন্ড কনসাল্টেশন সেন্টার ও খাগড়াছড়ি মেডিকেল সেন্টারে অভিযান চালানো হয়।

এ ছাড়া জেলা শহরের যেসব ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স এবং পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র নবায়ন করা হয়নি তা দ্রুত করতে নির্দেশনা দেয়া হয়। খাগড়াছড়ির সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ ছাবের জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক গুণগত স্বাস্থ্য সেবা নিশ্চিতে পর্যায়ক্রমে জেলার সব প্রাইভেট হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান অব্যাহত থাকবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর