২৯ মে, ২০২২ ১৮:০৩

শতভাগ হেলমেট ব্যবহার নিশ্চিতে ২ ঘণ্টার অভিযানে ১৯৬ মামলা

দিনাজপুর প্রতিনিধি

শতভাগ হেলমেট ব্যবহার নিশ্চিতে ২ ঘণ্টার অভিযানে ১৯৬ মামলা

মোটরসাইকেল চালক ও আরোহীদের শতভাগ হেলমেট ব্যবহার নিশ্চিত প্রকল্পের ২ ঘণ্টার বিশেষ অভিযানে দিনাজপুর জেলায় ১৯৬টি মামলা এবং ৬ লাখ ৬ হাজার টাকা জরিমানা আদায় করেছে জেলা ট্রাফিক বিভাগ।

আজ রবিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত একই সাথে দিনাজপুর জেলায় মোটরসাইকেল চালক ও আরোহীদের শতভাগ হেলমেট ব্যবহার নিশ্চিত প্রকল্পের বিশেষ অভিযান চালালে এসব মামলা ও জরিমানা আদায় করা হয়। 

দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনের নির্দেশে এবং জেলা ট্রাফিক বিভাগের টিআই (প্রশাসন) এটিএম তৌহিদুল ইসলামের সার্বিক ব্যবস্থাপনায় এ অভিযান চালানো হয়। 

অভিযানে দিনাজপুর কোতোয়ালী থানায় সার্জেন্ট পলি রানী রায়ের নেতৃতে ৪টি মামলা ও জরিমানা ১২ হাজার টাকা, বিরল উপজেলায় টিআই সরকার তরিকুল ইসলামের নেতৃতে ২৭টি মামলা ও জরিমানা ৮১ হাজার টাকা, বিরামপুর উপজেলায় টিএসআই মো. ওহেদুর রহমান নেতৃতে ২৪টি মামলা ও জরিমানা ৭৫ হাজার টাকা, বীরগঞ্জ উপজেলায় টিআই মো. শহিদুর রহমান এর নেতৃতে ১৫টি মামলা ও জরিমানা ৪৫ হাজার টাকা, কাহারোল উপজেলায় টিআই মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন এর নেতৃতে ১৭টি মামলা ও জরিমানা ৫৪ হাজার টাকা, নবাবগঞ্জ উপজেলায় সার্জেন্ট মো. রেনওয়ানুল ইসলাম এর নেতৃতে ১৮টি মামলা ও জরিমানা ৫৪ হাজার টাকা, খানসামা উপজেলায় সার্জেন্ট মো. রাকিকুল ইসলাম এর নেতৃতে ১১টি মামলা ও জরিমানা ৩৬ হাজার টাকা, বেচাগঞ্জ উপজেলায় সার্জেন্ট মো. তৌহিদুল ইসলাম এর নেতৃতে ২৬টি মামলা ও জরিমানা ৭৮ হাজার টাকা, চিরিরবন্দর উপজেলায় টিআই মো. শফিউল আলম এর নেতৃতে ২১টি মামলা ও জরিমানা ৬৯ হাজার টাকা, হাকিমপুর উপজেলায় সার্জেন্ট মো. নুরনবী চৌধুরী এর নেতৃতে ১৪টি মামলা ও জরিমানা ৪২ হাজার টাকা, পার্বতীপুর উপজেলায় টি আই মো. হাসান আসকরি এর নেতৃতে ১৯টি মামলা ও জরিমানা ৬০ হাজার টাকা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর