৭ জুন, ২০২২ ১৫:৪৭

পাংশায় বসতবাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি

পাংশায় বসতবাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ

রাজবাড়ীর পাংশাতে পরিকল্পিতভাবে বসতবাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘরের দরজা ও বাড়ির প্রধান ফটক ও প্রতিটি ঘরের দরজা বাইরে থেকে আটকে দিয়ে গভীর রাতে আগুন দেওয়ার অভিযোগ করেন লিটন কুমার কুন্ডু।

সোমবার দিবাগত রাত আটাইটার দিকে পাংশা পৌরসভার মৈশালা গ্রামে এ ঘটনা ঘটে।

মঙ্গলাবর সরেজমিনে গিয়ে দেখা যায়, লিটন কুমার কুন্ডুর এল আকৃতির বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। রাতে দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা। লিটন ও  তাই ভাইয়ের ঘরে থাকা সব আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। ঘরের জানালা ভেঙ্গে পরিবারের সদস্যরা বের হয়েছেন বলে জানা গেছে।

লিটন কুমার কুন্ডু অভিযোগ করে বলেন, প্রতিদিনের মতো আমার ভাই, মা সহ পরিবারের অন্য সদস্যরা পাঁচটি রুমে ঘুমাতে যাই। আমার রুমের পাশে খড়ির একটি গাদাতে আগুন লাগে। সেই তাপে আমি বুঝতে পারি অগ্নিসংযোগের বিষয়টি। এরপর চিৎকার করে বাইরে যেতে যাই। তখন বাইরের থেকে দরজা বন্ধ করা দেখি। এরপর জানালা ভেঙ্গে বাইরে বের হই। এ ঘটনায় পাংশা মডেল থানায় আমি একটি অভিযোগ দায়ের করেছি।

লিটনের ভাই টিটু কুমার কুন্ডু বলেন, ভাইয়ের চিৎকার শুনে ঘর থেকে বাইরে যেতে যাই। তখন আমার ঘরের দরজা বাইরে থেকে আটকানো ছিল।

পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মকর্তা মো. রয়েল আহম্মেদ বলেন, বাড়িটি ফায়ার স্টেশনের কাছে। আমরা নিচ চোখে দেখে দ্রুত ঘটনাস্থানে গিয়ে আগুন নেভাতে সক্ষম হই। কিভাবে অগ্নিকাণ্ড সংগঠিত হয়েছে তদন্ত সাপেক্ষে পরে জানা যাবে।

পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর