৮ জুন, ২০২২ ২০:২৫

সাভারে ফটোগ্রাফার হত্যা, সিআইডির হাতে গ্রেফতার সেই নয়ন

সাভার প্রতিনিধি

সাভারে ফটোগ্রাফার হত্যা, সিআইডির হাতে গ্রেফতার সেই নয়ন

ঢাকার সাভারে আড্ডা দেওয়ার প্রতিবাদ করায় বখাটেদের হাতে ফটোগ্রাফার খুনের ঘটনায় মূল আসামি নয়ন বাউলকে (২৬) গ্রেফতার করেছে সিআইডি। আজ বুধবার দুপুরে রাজধানীর মালিবাগে অবস্থিত সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান বিশেষ পুলিশ সুপার (এএসপি) মুক্তা ধর।

তিনি জানান, গত ৩০ মে ঢাকা জেলার সাভার থানাধীন আড়াপাড়া জমিদার বাড়ির পুকুর পাড়ে বখাটেদের আড্ডা দেওয়ার প্রতিবাদ করায় বখাটে কর্তৃক ছুরিকাঘাতে খুন হন স্থানীয় একটি স্টুডিওর ফটোগ্রাফার কৃষ্ণ সরকার (৪০)। তাকে গুরুতর আহত অবস্থায় সাভারের এনাম হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

আড্ডা দেওয়ার প্রতিবাদ করায় বখাটেদের হাতে ফটোগ্রাফার খুন হওয়ার ঘটনাটি বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে। তার পরিবার এ বিষয়ে একটি হত্যা মামলা করেন। পরবর্তীতে সিআইডি ছায়া তদন্ত শুরু করে ঘটনাস্থল ও বিভিন্ন স্থান থেকে প্রয়োজনীয় তথ্য সংগ্রহ করে। 

গতকাল মঙ্গলবার টঙ্গী পশ্চিম থানাধীন সাতাইশ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অভিযুক্ত নয়ন বউলকে গ্রেফতার করে সিআইডি পুলিশের একটি টিম। প্রাথমিকভাবে নয়ন বাউল খুনের বিষয়টি স্বীকার করেছেন।

এদিকে, সাভার থানার উপ-পরিদর্শক এসএম শাহরিয়ার বলেন, গত সোমবার (৬ জুন) এই মামলার এজাহারভুক্ত ২নং আসামি গিট্টুকে শরিয়তপুরের ড্যামুড্ডার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর