১০ জুন, ২০২২ ২০:৪৮

সাংবাদিক বারী হত্যার প্রতিবাদ, নাটোরে মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ

নাটোর প্রতিনিধি

সাংবাদিক বারী হত্যার প্রতিবাদ, নাটোরে মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ

বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের নির্বাহী প্রযোজক আব্দুল বারী হত্যার প্রতিবাদে নাটোরে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

আজ শুক্রবার সকাল সাড়ে দশটায় প্রেসক্লাব চত্বরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

নাটোর প্রেসক্লাবের সভাপতি ও বাসস প্রতিনিধি ফরাজী রফিক আহমেদ বাবনের সভাপতিত্বে ও ডিবিসি নিউজের নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারীর সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের নাটোর প্রতিনিধি বাপ্পি লাহিড়ী সাবেক সভাপতি ও দেশ টেলিভিশন এর নাটোর প্রতিনিধি রনেন রায়।

আরও উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও বিটিভি প্রতিনিধি জালাল উদ্দিন, যমুনা টেলিভিশনের সিনিয়র স্টাফ করেসপন্ডেন্ট নাজমুল হাসান, প্রেসক্লাবের সহ-সভাপতি ও যুগান্তর প্রতিনিধি শহিদুল হক সরকার, বৈশাখী টেলিভিশনের নাটোর প্রতিনিধি ইসাহাক আলী, এনটিভির নাটোর প্রতিনিধি হালিম খান, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক সুবীধ কুমার মৈত্র অলক। 

হত্যাকাণ্ডের ৭২ ঘন্টা পার হলেও এর রহস্য উন্মোচন করতে না পারা এবং হত্যাকারীদের গ্রেপ্তার করতে না পারায় চরম হতাশা প্রকাশ করেন অনুষ্ঠানে উপস্থিত বক্তারা।

তারা কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, অবিলম্বে হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে কঠোর আন্দোলন ঘোষণা করা হবে।

উল্লেখ্য, গত বুধবার সকালে রাজধানীর হাতিরঝিলের পুলিশ প্লাজা সংলগ্ন ফজলে রাব্বী পার্কের পেছনে থেকে ডিবিসি নিউজের প্রযোজক আব্দুল বারীর (২৮) মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগে গলা ও পেটকাটা ওই মৃতদেহটি দেখতে পায় ছিন্নমূল কয়েকজন শিশু।

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর