১১ জুন, ২০২২ ১৫:২৫

গৌরনদীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ৪

অনলাইন ডেস্ক

গৌরনদীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আহত ৪

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের কেফায়েত নগরে সৌদি প্রবাসী হুমায়ন কবিরের (৪২) বাড়িতে ডাকাতির ঘটনা ঘটছে। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে মুখোশধারী দুর্বৃত্তরা অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল লুট করে নেয়। এ সময় বাঁধা দেয়ায় প্রবাসীর স্ত্রীসহ ৪ জনকে পিটিয়ে আহত করে তারা। খবর পেয়ে আজ শনিবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। 

সৌদি প্রবাসীর স্ত্রী তানিয়া বেগম জানান, মুখোশধারী ৮ থেকে ১০ জন দুর্বৃত্ত শুক্রবার দিবাগত রাত ২টার দিকে তাদের একতলা ভবনের জানালার গ্রিল কেটে ঘরের মধ্যে প্রবেশ করে। ধারালো ও আগ্নেয়াস্ত্রধারী দুর্বৃত্তরা অস্ত্রের মুখে জিম্মি করে তাকে (তানিয়া), দশম শ্রেণীতে পড়ূয়া কন্যা হাবিবা খানম (১৫), শ্বশুড় আ. মজিদ হাওলাদার ও শাশুড়ি আলেয়া বেগমকে (৬১) পিটিয়ে হাত-পা বেঁধে রাখে। এ সময় ডাকাতরা ১টি স্টিলের আলমিরা, ১টি শোকেজ ও ১টি ওয়ারড্রোপ ভেঙ্গে নগদ টাকা, স্বর্ণালংকারসহ বিভিন্ন মালামাল লুট করে নেয়। 

খবর পেয়ে শনিবার সকালে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম আলবেরুনী ও থানার ওসি আফজাল হোসেন সহ অন্যান্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

ওসি আফজাল হোসেন জানান, এ ঘটনায় অভিযুক্ত কাউকে এখন পর্যন্ত গ্রেফতার করা যায়নি। ক্ষতিগ্রস্ত পরিবার অভিযোগ দিলে মামলা দায়ের আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর