১১ জুন, ২০২২ ২১:৩১

চরাঞ্চলে ৬ হাজার মানুষের ফ্রি মেডিকেল ক্যাম্প

ময়মনসিংহ প্রতিনিধি

চরাঞ্চলে ৬ হাজার মানুষের ফ্রি মেডিকেল ক্যাম্প

ময়মনসিংহের চরাঞ্চলে নির্মাণাধীন বিশেষায়িত ডা. শুভ হাসপাতালে প্রায় ৬ হাজার মানুষকে বিনামূল্যে পরীক্ষাসহ নানা রোগের চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের ছেলে ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র উদ্যোগে শনিবার সকাল থেকে দিনভর এই ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। 

মেডিকেল ক্যাম্পে হৃদরোগ, ডায়াবেটিস, নিউরো, কিডনি, গাইনী, শিশু ও চক্ষু বিভাগের বিশেষজ্ঞগণসহ ৬০ জন চিকিৎসক চরাঞ্চলের প্রায় ৬ হাজার রোগীদের বিনামূল্যে পরীক্ষা, চিকিৎসা সেবা ও ওষুধ প্রদান করেন। এই কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমানের সহধর্মিণী, মরহুম ডা. শুভ’র মাতা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নুরুন্নাহার বেগম। 

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত জানান, আমার মরহুম ছোট ভাইয়ের নামে সরকারিভাবে নির্মাণাধীন ৫০ শয্যার বিশেষায়িত ডা. শুভ হাসপাতালটি চালু হলে দুর্গম চরাঞ্চলবাসীর সুচিকিৎসায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। 

তিনি জানান, প্রয়োজনীয় জনবলসহ হাসপাতালটি চালু না হওয়া পর্যন্ত চরাঞ্চলবাসীর সুচিকিৎসায় আমার এবং আমার পরিবারের পক্ষ থেকে আরও ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর