১২ জুন, ২০২২ ১৬:৪৫

কুয়েটে ‘কালজয়ী মুজিব’ স্মরণিকার মোড়ক উন্মোচন

নিজস্ব প্রতিবেদক, খুলনা

কুয়েটে ‘কালজয়ী মুজিব’ স্মরণিকার
মোড়ক উন্মোচন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষের স্মরণিকা ‘কালজয়ী মুজিব’ এর মোড়ক উন্মোচন করেছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) অফিসার্স অ্যাসোসিয়েশন।

রবিবার কুয়েটের প্রশাসনিক ভবনে উপাচার্য অধ্যাপক ড. কাজী সাজ্জাদ হোসেন অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সভায় ‘কালজয়ী মুজিব’ এর মোড়ক উন্মোচন করেন।

অনুষ্ঠানে বক্তব্যে তিনি বলেন, মুজিব শতবর্ষ উদযাপনের সার্থকতা তখনই হবে যখন অর্পিত দায়িত্ব ও কর্তব্য সততা নিষ্ঠার সাথে আমরা পালন করতে পারব। এভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব হবে। 

উপাচার্য বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের ‘ফলাহার ১৪২৯’ উদ্বোধন, কুয়েটে পদোন্নতিপ্রাপ্ত ও নবীন যোগদানকৃত কর্মকর্তাদের ফুলেল শুভেচ্ছা, অবসরপ্রাপ্ত কর্মকর্তাদের সন্মাননা স্মারক উপহার সামগ্রী প্রদান এবং অমর একুশে ব্যাডমিন্টন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন।

অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মো. আসলাম পারভেজের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রুহুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মো. আনিছুর রহমান, অফিসার্স অ্যাসোসিয়েশনের উপদেষ্টা প্রকৌশলী ড. মো. জুলফিকার হোসেন, আক্কাছ উদ্দিন পাঠান, সাদেক হোসেন প্রামানিক, শেখ ওমর ফারুক, শাহ্ মো. শহীদুল ইসলাম, সৈয়দ রায়হানুল ইসলাম, আবু বক্কর সিদ্দিকী আবীর, রবিউল ইসলাম, জাকিয়া সুলতানা, মঈনুল হক, জাহাঙ্গীর হোসেন, বাদশা মো. হারুন।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর