১৮ জুন, ২০২২ ১২:৩৬

স্থায়ী পুলিশ তদন্তকেন্দ্র স্থাপনের দাবিতে গলাচিপায় মানববন্ধন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

স্থায়ী পুলিশ তদন্তকেন্দ্র স্থাপনের দাবিতে গলাচিপায় মানববন্ধন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

পটুয়াখালীর গলাচিপায় উপকূলীয় বিচ্ছিন্ন দ্বীপাঞ্চলে অবস্থিত আন্তঃজেলা সীমান্তঘেঁষা চরকাজল ও চরবিশ্বাস ইউনিয়নের সর্বসাধারণের নিরাপত্তার স্বার্থে স্থায়ী পুলিশ তদন্তকেন্দ্র স্থাপনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

আজ শনিবার সকাল ১০টায় উপজেলার চরকাজল ইউনিয়নের শুক্রবাড়িয়া বাজার সংলগ্ন অস্থায়ী পুলিশ ফাঁড়ির সামনে ওই দুই ইউনিয়নের সাধারণ জনগণের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী এ মানববন্ধনে তিন সহস্রাধিক বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন অনুষ্ঠানটির উদ্যোক্তা সমাজসেবক কাজী আলাউদ্দিন, স্থায়ী তদন্তকেন্দ্র স্থাপনের জন্য জমিদাতা শিল্পপতি মো. নাসির উদ্দিন নান্টু, ভবন নির্মাণের জন্য বাস্তবায়নকারী বিশিষ্ট ব্যবসায়ী মো. আলমগীর আকন, চরকাজল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. খোরশেদ আলম খান, সাধারণ সম্পাদক মো. মজিবর রহমান খান ও সাবেক ইউপি চেয়ারম্যান আলী আহম্মেদ।

এসময় বক্তারা বলেন, এই দুই ইউনিয়নের সাধারণ মানুষের প্রশাসনিক নিরাপত্তার কথা চিন্তা করে চরকাজলের বর্তমানে যেখানে অস্থায়ী ক্যাম্পটি আছে সেখানেই স্থায়ী পুলিশ তদন্তকেন্দ্র অতিব জরুরি। উক্ত বিষয়ে বিশেষ গুরুত্ব দেয়ার জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর