৩০ জুন, ২০২২ ১৬:২০

বন্যার্তদের সহযোগিতায় লাখ টাকা দিলো শিক্ষার্থীরা

মেহেরপুর প্রতিনিধি

বন্যার্তদের সহযোগিতায় লাখ টাকা দিলো শিক্ষার্থীরা

বন্যার্তদের সহযোগিতার জন্য জেলা প্রশাসকের হাতে ১ লাখ টাকা তুলে দিয়েছেন মেহেরপুরের শিক্ষার্থীরা। আজ বৃহস্পতিবার দুপুরে মেহেরপুরের জেলা প্রশাসক ড. মনসুর আলমখান এ টাকা গ্রহণ করেন।

মেহেরপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের রলিপ হাসান রনি জানান, মেহেরপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, মেহেরপুর সরকারী কলেজ ও মেহেরপুর সরকারি বালিকা বিদ্যালয়ের ২৫ জন বন্ধু-বান্ধবী মিলে সিদ্ধান্ত নিই বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য। এরপর আমরা আমাদের সহপাঠী ও স্বজনদের কাছ থেকে ২/১শ করে টাকা নিয়ে একলক্ষ টাকা সংগ্রহ করি। 

সামনে আমাদের পরীক্ষা তাই আমাদের পক্ষে বানভাসি মানুষের কাছে পৌঁছানো সম্ভব হয়ে উঠছে না। এ কারণে আমরা মেহেরপুর জেলা প্রশাসকের কাছে বন্যার্তদের জন্য সংগ্রহীত টাকা তুলে দিতে যাই। জেলা প্রশাসকের পরামর্শে আমরা টাকাটা ব্যাংকের মাধ্যমে সুনামগঞ্জ জেলা প্রশাসকের একাউন্টে জমা দিয়েছি।

মেহেরপুর জেলা প্রশাসক ডা. মুনসুর আলম খান জানান, শিক্ষার্থীরা বন্যার্তদের সহযোগিতায় নগদ একলক্ষ টাকা নিয়ে আমার কার্যালয়ে আসে। আমি তাদেরসহ আমার অফিসের লোক দিয়ে সুনামগঞ্জ জেলা প্রশাসকের ইমারজেন্সি রিলিফ একাউন্টে জমার ব্যবস্থা করে দিয়েছি। এরপর শিক্ষার্থীরা আমার কাছে ব্যাংক জমার রশিদ নিয়ে আসলে আমি তা গ্রহণ করি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর