১০ জুলাই, ২০২২ ০০:৪১

ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মীকে হাতুড়িপেটা করে ঈদ উপহারের কার্ড ছিনতাই

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে স্বতন্ত্র প্রার্থীর দুই কর্মীকে হাতুড়িপেটা করে ঈদ উপহারের  কার্ড ছিনতাই

আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান পৌর নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর ভাই কবীর শাহরিয়ার জাহেদী সবুজ

ঝিনাইদহে স্থগিত হওয়া সদর পৌরসভা নির্বাচনে নারিকেল গাছ মার্কা প্রতীকের প্রার্থী কাইয়ুম শাহরিয়ার জাহিদী হিজলের দুই কর্মীকে হাতুড়ি পেটা করে তাদের কাছ থেকে ২ হাজার ঈদ উপহারের কার্ড ছিনতাই করার অভিযোগ উঠেছে। শনিবার রাতে শহরের পবহাটি গ্রামের ১নং ওয়ার্ডের সিটি মোড়ে এই ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- শাহ তুনো রেজা আসাদ (৬৭) ও মেহেদী হাসান রাসেল (২৫)। স্থানীয়রা তাদের তাৎক্ষণিক উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান প্রার্থীর ভাই কবীর শাহরিয়ার জাহেদী সবুজ।

ঘটনার প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রেজা আসাদ ও মেহেদী হাসান রাসেল শনিবার রাত ৮ টার দিকে সিটি মোড় এলাকায় দুস্থদের মধ্যে কার্ড বিতরণের প্রস্তুতি নিচ্ছিলেন। ওই সময় স্থানীয় কিছু দুর্বৃত্ত তাদের ওপর হাতুটি ও লোহার রড নিয়ে হামলা করে। এলোপাতাড়ি পিটিয়ে আহত করে তাদের ফেলে রেখে চলে যায়।

আহত মেহেদী হাসান রাসেল জানান, এলাকার মাসুদ সর্দ্দার, দিপুল, স্বাধীন, আকিদুল, শাহিন ও আসান মন্ডলসহ ২০-২৫ জনের সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে আমাদের ওপর হামলা করে। তারা এলোপাতাড়ি  মারধর করে ২ হাজার ঈদ উপহারের কার্ড ছিনতাই করে নিয়ে যায়।

ঘটনা অবহিত করলে সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর