১৬ জুলাই, ২০২২ ১২:৫০

প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নিতেন তারা

ফরিদপুর প্রতিনিধি

প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নিতেন তারা

আটক ব্যক্তিরা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার কালামৃধা ইউনিয়নের ছোট দেওড়া গ্রামে অভিযান চালিয়ে মোবাইল প্রতারক চক্রের ৭ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন- জুয়েল মাতুব্বর (৩২), মুরছালিন মাতুব্বর (২৪), সুজন মাতুব্বর (২৩), হিমেল তালুকদার (২৫), ঠান্ডু শেখ (৩০), সোহাগ শেখ (২৬) ও গৌতম মালো (৩৩)।

ডিবি সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর গোয়েন্দা পুলিশের একটি দল শুক্রবার রাত ১০টা ১৫ মিনিটের দিকে ছোট দেওড়া গ্রামের জুয়েল মাতুব্বরের বাড়িতে অভিযান পরিচালনা করে। পরে রাত ১১টার দিকে সোনামুখীরচর গ্রামের হিমেল তালুকদারের বাড়িতে অভিযান চালানো হয়। অভিযান চালিয়ে দুই বাড়ি থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিকাশ ও নগদ প্রতারণার কাজে ব্যবহৃত ৭টি মোবাইল ফোন ও বিভিন্ন কোম্পানির ১৭টি সিম উদ্ধার করা হয়।

ডিবির ওসি রাকিব হোসেন জানান, দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমে এ চক্রের সদস্যরা প্রলোভন দেখিয়ে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিচ্ছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার সাথে জড়িত বলে জানিয়েছেন। এ ঘটনায় ডিবির এসআই সোহেল রানা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর