১৭ জুলাই, ২০২২ ১২:৫৬

মনসা মন্দির পরিদর্শনে ভিয়েতনামের হাই কমিশনার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মনসা মন্দির পরিদর্শনে ভিয়েতনামের হাই কমিশনার

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বরিশালের আগৈলঝাড়ায় মধ্য যুগের কবি বিজয় গুপ্ত প্রতিষ্ঠিত ৫২৮ বছরের পুরনো ঐতিহাসিক মনসা মন্দির পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত ভিয়েতনামের হাই কমিশনার হিপেন ভিচিং এবং তার সহধর্মীনি। 

শনিবার (১৬ জুলাই) বিকেলে হাই কমিশনার হিপেন ভিচিং বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা গ্রামে বিজয় গুপ্ত প্রতিষ্ঠিত মনসা মন্দির পরিদর্শন করেন। এসময় মন্দির কমিটির পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয় তাকে। 

মনসা মন্দির উন্নয়ন ও রক্ষণাবেক্ষণ কমিটির সভাপতি তারক চন্দ্র দে’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে হাই কমিশনারের সহধর্মীনি ও একান্ত সচিব এ্যান ছাড়াও বিশেষ অতিথি ছিলেন একুশের পদকপ্রাপ্ত কলামিষ্ট মুক্তিযোদ্ধা অজয় দাশগুপ্ত, আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন এবং উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো. লিটন।

সংবর্ধনা শেষে প্রধান অতিথি উপস্থিত কর্মকর্তা ও নেতৃবৃন্দর সাথে কুশল বিনিময় করেন। এসময় হাই কমিশনার হিপেন ভিচিং বাংলাদেশে প্রাকৃতিক সৌন্দর্য এবং আতিথিয়েতার ভূঁয়সী প্রসংশা করেন। পরে প্রধান অতিথি মনসা মন্দিরের পরিদর্শন বইতে তার মন্তব্য লিখেন তিনি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর