২০ জুলাই, ২০২২ ২০:২৮

গলাচিপায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

পটুয়াখালীর গলাচিপায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ উপজেলা পর্যায়ের খেলার উদ্বোধন করা হয়েছে। 

আজ বুধবার গলাচিপা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে জাতীয় সংগীত ও পতাকা উড়িয়ে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মীর রেজাউল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা রিসোর্স সেন্টার (ইউআরসি) কর্মকর্তা মাহাবুব আলম শিকদার, উপজেলা সহকারী শিক্ষা অফিসার দ্বীপ শিখা জয়ন্তী, মীজানুর রহমান, মোহাম্মদ রফিকুল ইসলাম, মোহাম্মাদ কামাল হোসেন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রিন্টু কুমার রক্ষিত, সাধারণ সম্পাদক নুসরাত জাহান আনা, উপজেলা ক্রীড়া বিষয়ক সাধারণ সম্পাদক আবু বাকার শিবলী।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে উপজেলার আমখলা ইউনিয়নের দড়ি বাহেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গজালিয়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়। এ ম্যাচ ১-১ গোলে ড্র হয়। পরে টাইব্রেকারে ৩-২ গোলে গজালিয়া হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে দড়ি বাহেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়। 
  
ইউনিয়ন ও পৌরসভা পর্যায়ে বিজয়ী হয়ে উপজেলা পর্যায়ে ১৩টি বালক ও ১৩টি বালিকা মোট ২৬টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করে। এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে আগমী ২৪ জুলাই।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর