২ আগস্ট, ২০২২ ১৯:২৮

নগরকান্দায় স্কুল মাঠে বজ্রপাতে চার ছাত্রী আহত

ভাঙ্গা প্রতিনিধি

নগরকান্দায় স্কুল মাঠে বজ্রপাতে চার ছাত্রী আহত

নগরকান্দায় একটি বিদ্যালয়ের মাঠে বজ্রপাতের ঘটনায় ওই বিদ্যালয়ের চার ছাত্রী আহত হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের কৃষ্ণারডাঙ্গী উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আহত ওই চার ছাত্রীকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তারা সকলে শঙ্কামুক্ত বলে জানিয়েছেন ওই হাসপাতালের আবাসিক মেডিকেল চিকিৎসক গণেশ কুমার আগরওয়ালা।

আহত ওই ছাত্রীরা হল ষষ্ঠ শ্রেণির ছাত্রী ফাহিমা আক্তার (১১) এবং নবম শ্রেণির তিন ছাত্রী ফারজানা আক্তার (১৫), সাদিয়া আক্তার (১৪) ও মিতু আক্তার (১৫)। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক মীর ইদ্রিস বলেন, ওই সময় ছিল টিফিনের বিরতি। আকাশে মেঘ ছিল তবে তখনও বৃষ্টি নামেনি। এই সুযোগে শিক্ষার্থীরা মাঠে নেমে আচার, চিপস প্রভৃতি কেনাকাটা করছিল। ওই সময় এ বজ্রপাতের ঘটনা ঘটলে ওই চার ছাত্রী আহত হয়। এর মধ্যে ফাহিমা সংজ্ঞা হারিয়ে ফেলেন। বাকিদের শ্বাসকষ্টসহ বিভিন্ন উপসর্গ দেখা দেয়। পরে প্রথমে ফাহিমাকে এবং পরে অপর তিনজনকে ফরিদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

ফরিদপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল চিকিৎসক গণেশ কুমার আগরওয়ালা বলেন, ওই চার ছাত্রী হাসপাতালে ভর্তি আছে। তবে তারা সকলে শঙ্কামুক্ত। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর