৬ আগস্ট, ২০২২ ১৬:২৩

ফেনীতে ১৫০০ লিটার চোরাই ডিজেল উদ্ধার, আটক ৩

ফেনী প্রতিনিধি

ফেনীতে ১৫০০ লিটার চোরাই ডিজেল উদ্ধার, আটক ৩

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেল ক্রসিং-এর ওভারপাস এলাকা থেকে গোয়েন্দা পুলিশ ১৫০০ লিটার চোরাই ডিজেল উদ্ধার করেছে। এ সময় ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করা হয়েছে। 

আটককৃতরা হলেন- সদর উপজেলার শর্শদী ইউনিয়নের আবদুর রহমানের ছেলে আবদুল্লাহ, ফরিদ উদ্দিনের ছেলে আবু তাহের এবং সোনাগাজী উপজেলার বগাদানা এলাকার দুলালের ছেলে আবদুর রহিম।  

ফেনীর পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন দুপরে সংবাদ সম্মেলন করে এই তথ্য জানান। তিনি বলেন, দীর্ঘদিন যাবত একটি চক্র বাংলাদেশ রেলওয়ের মালবাহী রেলের ড্রাইভারের সাথে যোগসাজশে ডিজেল তেলগুলো সংগ্রহ করে বিভিন্ন জায়গায় অধিক মুনাফায় বিক্রি করে আসছিলো।  গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল তেলগুলো জব্দ করে ও ৩জনকে আটক করেছে। 

তিনি আরও জানান, শর্শদী ইউনিয়নের দক্ষিণ খান বাড়ির সামনে থেকে অবৈধ মজুদ করা তেলগুলো নিয়ে পিকআপযোগে ফতেহপুর এলাকার দিকে আসছে এমন খবরে গোয়েন্দা পুলিশের একটি দল রেল ক্রসিং এর ওভারপাস এলাকায় তল্লাশি চৌকি বসায়। পরে অভিযান চালিয়ে পিকআপে থাকা ৯টি ড্রাম থেকে ১৫০০ লিটার তেল উদ্ধারসহ তিন জনকে আটক করে।

এ ঘটনায় মালবাহী রেলের সংশ্লিষ্ট ড্রাইভারসহ অন্য সদস্যদের নাম উঠে এসেছে। তাদের আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ফেনী মডেল থানায় প্রেরণ করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর