২৬ আগস্ট, ২০২২ ১০:৩৪

সখীপুরে বিএনপির ভাইস চেয়ারম্যানের গাড়িতে হামলা

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুরে বিএনপির ভাইস চেয়ারম্যানের গাড়িতে হামলা

টাঙ্গাইলের সখীপুরে বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা কমিটির আহ্বায়ক এডভোকেট আহমেদ আযম খানের গাড়িতে আওয়ামী লীগের সমাবেশ থেকে হামলা করার অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে ফেরার পথে ঢাকা-টাঙ্গাইল সড়কের মোখতার ফোয়ারা চত্ত্বরে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঝটিকা মিছিল করেছে উপজেলা বিএনপির নেতাকর্মীরা। এদিকে, এ ঘটনায় থানায় কোনও অভিযোগ করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

আহমেদ আযম খান বলেন, শান্তিপূর্ণ ভাবে সখীপুরে দলীয় কর্মসূচির মিছিল ও সমাবেশ শেষ করে প্রাইভেটকার নিয়ে ঢাকায় ফিরছিলাম। পৌরসভার মোখতার ফোয়ারা চত্ত্বরে আসলে সেখানে আওয়ামী লীগের সমাবেশ থেকে বৃষ্টির মতো চেয়ার নিক্ষেপ করা হয় আমার গাড়িতে। এসময় আমার গাড়ির গ্লাস ভেঙে যায়। দৌঁড়ে এসে দলীয় নেতাকর্মীরা মানব প্রাচীর তৈরি করে আমাকে উদ্ধার করে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সখীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আহম্মদ আলী বলেন, আওয়ামী লীগের সমাবেশ থেকে চেয়ার দিয়ে হামলা করা হয়েছে এ ঘটনাটি সত্য নয়, এটি সম্পূর্ণ মিথ্যা। আমরা শান্তিপূর্ণ ভাবে মিটিং করছিলাম। ওনার গাড়িতে কে বা কারা চেয়ার নিক্ষেপ করেছে আমাদের জানা নাই। আওয়ামী লীগ বা সহযোগী সংগঠনের কোনও নেতাকর্মী এ ঘটনায় সম্পৃক্ত না। 

সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রেজাউল করিম বলেন, এ ঘটনায় সখীপুর থানায় কেউ কোনও অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থা নেয়া হবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

সর্বশেষ খবর