৩১ আগস্ট, ২০২২ ১৬:৪০

পাকুন্দিয়ায় শিয়ালের কামড়ে শিশুসহ আহত ৮

কিশোরগঞ্জ প্রতিনিধি

পাকুন্দিয়ায় শিয়ালের কামড়ে শিশুসহ আহত ৮

কিশোরগঞ্জের পাকুন্দিয়া শিয়ালের কামড়ে শিশুসহ ৮ জন আহত হয়েছেন। এ ছাড়া শিয়ালের কামড়ে দু’টি গরু ও একটি ছাগল জখম হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চণ্ডিপাশা ইউনিয়নের কোদালিয়া ও ঘাগড়া গ্রামে ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ বুধবার সকালে হঠাৎ করে কোদালিয়া গ্রামে পাগলা শিয়াল হানা দেয়। এ সময় কোদালিয়া পশ্চিম পাড়া এলাকার নজরুল ইসলামের স্ত্রী লাভলীকে (৪২) কামড়ে গুরুতর আহত করে। তার চিৎকার শুনে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। 

এছাড়া একই এলাকার জহুরুল ইসলামের মেয়ে জান্নাতুল (২), শরিফ মিয়ার স্ত্রী মুন্নী (২১), শাফি উদ্দিনের ছেলে জাকির (৩০), কোদালিয়া পূর্ব পাড়া এলাকার বিদেশ ফেরত আজিজুল হক (৩৫), মো. আলমের ছোট ছেলে সাব্বির (১০), সিরাজ উদ্দিনের মা জুলেখাকে (৭৫) শিয়ালের কামড়ে আহত হয়েছেন। একই সময় ঘাগড়া গ্রামের রুদিয়াপাড়ার নজরুল ইসলামের স্ত্রী মাসুদাকে (৩৫) কামড়ে আহত করে। তাদের মধ্যে জান্নাতুল, মুন্নী, মাসুদা, জাকিরকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

কোদালিয়া গ্রামের শেখ মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, পাগলা শিয়ালের কামড়ে কোদালিয়া গ্রামের পশ্চিম পাড়ার চারজন ও পূর্ব পাড়ার তিনজন এবং ঘাগড়া গ্রামের রুদিয়াপাড়ার একজনসহ মোট ৮ ব্যক্তি আহত হয়েছেন। এছাড়া দুটি গরু ও একটি ছাগলকেও কামড়ে গুরুতর জখম করে। ফলে সকাল থেকেই এলাকাজুড়ে পাগলা শিয়ালের আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে এলাকাবাসী মিলে পাগলা শিয়ালটি মেরে ফেলে।

পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী সার্জন ডা. ফারুক প্রধান জানান, শিয়ালের আক্রমণে আহত জান্নাতুল, মুন্নী, জাকির, মাসুদাসহ চারজনকে জলাতঙ্কের টিকা দেওয়া হয়েছে। তারা এখন নিজ নিজ বাড়িতে অবস্থান করছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর