শিরোনাম
৭ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৫৬

সোনারগাঁওয়ে বালু শ্রমিকের গলিত লাশ উদ্ধার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সোনারগাঁওয়ে বালু শ্রমিকের গলিত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক বালু শ্রমিকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম বাদল শেখ (৪৫)। তিনি বালুর বুস্টার মেশিনের শ্রমিক।

বুধবার সকালে উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ এ ঘটনায় ওবায়দুল (৩২) নামে এক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

নিহত বাদল শেখ বরিশালের বানারীপাড়ার বিশারকান্দি এলাকার মৃত বারেক শেখের ছেলে। আটককৃত ওবায়দুল বারদীর আলগীরচরর গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে।

নিহতের ভাই বলেন, বাদল শেখের সঙ্গে শনিবার রাত ৯টায় শেষ কথা হয়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

তিনি আরও বলেন, নোয়াগাঁও ইউনিয়নের নাসিরউদ্দিন ও বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দেলোয়ার হোসেন দিলুর আর্থিক লেনদেন নিয়ে কয়েকদিন আগে কথাকাটাকাটি হয়। এসময় তারা হত্যার হুমকি দিয়েছিল। এ হত্যাকাণ্ডের সঙ্গে তারা জড়িত থাকতে পারে।

নিহত বাদল শেখ তার বুস্টার মেশিনে মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলেন। গত তিনদিন ধরে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। মোবাইল বন্ধ থাকায় ভেবেছিলাম সে বাড়ি চলে গেছে। বর্তমানে লাইন বন্ধ রয়েছে। সকালে তার বুস্টার ঘরের সামনে লাশ পাওয়া যায়। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, বুধবার সকালে লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। গলিত মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর