১১ সেপ্টেম্বর, ২০২২ ১৮:২১

ভাবির আপত্তিকর ভিডিও ধারণ, ব্ল্যাকমেইল করে ধর্ষণ

নোয়াখালী প্রতিনিধি

ভাবির আপত্তিকর ভিডিও ধারণ, ব্ল্যাকমেইল করে ধর্ষণ

গ্রেফতার যুবক মেহেদী হাসান রাজু

গৃহবধূর আপত্তিকর ভিডিও ধারণ ও ভয়ভীতি দেখিয়ে একাধিকবার বিভিন্ন স্থান ও হোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে মেহেদী হাসান রাজু (৩৫) নামে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত যুবক ওই গৃহবধূর ননদের স্বামী।

এ ঘটনায় নোয়াখালীর সদর উপজেলায় মাইজদী পৌর পার্কে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ব্যবহৃত দুটি মোবাইল জব্দ করা হয়। এতে গৃহবধূর আপত্তিকর ছবি ও ভিডিও ধারণের সত্যতা পাওয়া যায়।

রবিবার বিকেলে এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। তিনি বলেন, ২০১৯ সালে তাদের বাড়িতে ননদ ও তার স্বামী বেড়াতে আসেন। পরে রাতে পরিবারের অন্য সদস্যসহ গৃহবধূকে কোমল পানির সাথে নেশাদ্রব্য খাইয়ে নিজের মোবাইলে গৃহবধূর আপত্তিকর ভিডিও এবং ছবি ধারণ করেন রাজু। পরে ভিডিও এবং ছবি ধারণের বিষয়টি জানিয়ে ব্ল্যাকমেইল করে ২০১৯ সাল থেকে একাধিকবার চৌমুহনীসহ বিভিন্ন আবাসিক হোটেলে নিয়ে তাকে ধর্ষণ করে সে। সবশেষ চলতি বছরের ২১ জুলাইয়ে হোটেলে নিয়ে পুনরায় তাকে ধর্ষণ করে রাজু। একপর্যায়ে ওই গৃহবধূ থানায় অভিযোগ দায়ের করে।

পুলিশ সুপার আরও বলেন, গৃহবধূর লিখিত অভিযোগের ভিত্তিতে রবিবার দুপুরে নোয়াখালী পৌরপার্কে অভিযান চালিয়ে অভিযুক্ত আসামি মেহেদী হাসান রাজুকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। ওই সময় তার কাছ থেকে জব্দকৃত মোবাইল ফোনে গৃহবধূর আপত্তিকর ছবি ও ভিডিও ফুটেজ পাওয়ায় প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা মিলেছে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর