১৪ সেপ্টেম্বর, ২০২২ ২১:০০

সরাইল আওয়ামী লীগের সভাপতি নাজমুল, সম্পাদক শিউলী আজাদ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সরাইল আওয়ামী লীগের সভাপতি নাজমুল, সম্পাদক শিউলী আজাদ

সভাপতি নাজমুল ও সম্পাদক শিউলী আজাদ

দীর্ঘ ১৮ বছর পর ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন করে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

পরে দ্বিতীয় পর্বে আগামী তিন বছরের জন্য অ্যাডভোকেট নাজমুল হোসেনকে সভাপতি, উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলী আজাদ এমপিকে সাধারণ সম্পাদক ও প্রকৌশলী সাইফুল ইসলাম ঠাকুর রাব্বীকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করা হয়।

সরাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অ্যাডভোকেট নাজমুল হোসেনের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী ও উম্মে ফাতেমা নাজমা বেগম এমপি।

প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। বিশেষ বক্তা ছিলেন সরাইল উপজেলার জন্য জেলা আওয়ামী লীগ গঠিত সাংগঠনিক টিম প্রধান মুজিবুর রহমান বাবুল।

উল্লেখ্য, সর্বশেষ ২০০৪ সালের ৮ জুলাই সরাইল আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর