১৪ সেপ্টেম্বর, ২০২২ ২২:৪৫

কালিয়াকৈরে গণধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি :

কালিয়াকৈরে গণধর্ষণ মামলায় যুবক গ্রেফতার

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে কিশোরী গণধর্ষণের মামলায় সুমন(২২) নামের এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার চা-বাগান এলাকা থেকে তাকে গ্রেফতার করে কালিয়াকৈর থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবক বুধবার আদালতে স্বীকারোক্তিমূলক জবান বন্দি দিয়েছে বলে পুলিশ জানিয়েছে। 

জানা গেছে, সুমন কালিয়াকৈর উপজেলার ঠেঙ্গারবান্দ এলাকার হারুন মিয়ার ছেলে। পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষিতা ওই কিশোরী গত ১২ সেপ্টেম্বর পরিচিতদের সঙ্গে পিকনিকের নৌকা ভ্রমণে যায়। সেদিন ভ্রমণ শেষে রাত সাড়ে ৯ টার দিকে কালিয়াকৈরের চা-বাগান এলাকা থেকে একটি অটোরিকশা যোগে তার বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। অটোরিকশাটি কিছুদূর যাওয়ার পর একটি মোটরসাইকেলযোগে সুমন এবং সোহান নামের দুই যুবক তার গতিরোধ করে। একপর্যায়ে ওই কিশোরীকে তারা জোরপূর্বক একটি জঙ্গলে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এঘটনায় গত ১৩ সেপ্টেম্বর সকালে ধর্ষিতা ওই কিশোরী বাদী হয়ে সুমন এবং সোহানকে আসামি করে একটি ধর্ষণ মামলা করে। মামলা প্রেক্ষিতে পুলিশ গত মঙ্গলবার রাতেই উপজেলার চা-বাগান এলাকা থেকে মামলার ১নং আসামি সুমনকে গ্রেফতার করে।

কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ(ওসি) আকবর আলী খান বলেন, গণধর্ষণের ঘটনায় ১ নং আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আসামি সুমন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। এছাড়া অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর