১৫ সেপ্টেম্বর, ২০২২ ১৩:২২

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ভেতরে অ্যাম্বুলেন্স, নৈশপ্রহরী নিহত

কুমিল্লা প্রতিনিধি

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ভেতরে অ্যাম্বুলেন্স, নৈশপ্রহরী নিহত

কুমিল্লা মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের বাখরাবাদ বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অ্যাম্বুলেন্স পার্শ্ববর্তী দোকানে ঢুকে পড়ে। এ ঘটনায় বাজারের নৈশ প্রহরী নিহত হন। আহত হন আরও একজন।

গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ২টার সড়ক দুর্ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে। নিহত মো. তরব আলী (৬০)। তিনি উপজেলার গাংগাটিয়া গ্রামের বাসিন্দা। আহত ব্যক্তি একই গ্রামের মো. কামাল মিয়া (৩০)। তারা দু’জনেই বাজারের নৈশ প্রহরীর দায়িত্বে ছিলেন। 

ঘটনার পর অ্যাম্বুলেন্সের চালক পালিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, রাতে দোকানের সামনে বসে পাহারারত ছিলেন তরব আলী ও কামাল। বেপরোয়া গতিতে একটি অ্যাম্বুলেন্স তাদের ধাক্কা দিয়ে দোকানের ভেতরে নিয়ে যায়। পরে স্থানীয়রা দৌড়ে এসে গুরুতর আহত দু’জনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

হাসপাতালে নেয়ার পথে তরব আলী মারা যান। এদিকে গুরুতর আহত কামালের অবস্থা আশংকাজনক থাকায় কুমিল্লা মেডিকেল কলেজ থেকে ঢাকায় পাঠিয়ে দেয়া হয়। আমরা ঘটনার বিস্তারিত অনুসন্ধান করছি। চালককে গ্রেফতারে অভিযান চলছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর