১৮ সেপ্টেম্বর, ২০২২ ১৬:১৪

বিষপানে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যার অভিযোগ

দিনাজপুর প্রতিনিধি

বিষপানে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যার অভিযোগ

মো. আবু রাসেল

প্রেমঘটিত কারণে দিনাজপুরের বীরগঞ্জে বিষপানে মো. আবু রাসেল (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যার অভিযোগ উঠেছে। শনিবার দিবাগত রাত ১১টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

মৃত আবু রাসেল বীরগঞ্জ পৌর শহরের মাকড়াই গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে। সে কাহারোল উপজেলার ভাতগাঁও শিক্ষা নিকেতন থেকে চলতি বছরে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী।

রাসেলের ফুফু নাসিমা আকতার জানান, বুধবার বিকেল পাঁচটায় ঘরে গিয়ে শুয়ে পড়ে আবু রাসেল। সন্ধ্যা সাড়ে ৭টায় শুয়ে থাকার কারণ জানতে চাইলে সে বিষপান করেছে বলে জানায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকার পর অবস্থার উন্নতি না হলে বৃহস্পতিবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে চিকিৎসাধীন অবস্থায় শনিবার দিবাগত রাত ১১টার দিকে আবু রাসেল মারা যায়।

প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করেছে বলে দাবি করে তিনি আরও জানান, বুধবার সকালে আবু রাসেল তার ফেসবুকে এ বিষয়ে কিছু স্ট্যাটাস দিয়ে বিকেলে বিষপান করে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর