১৯ সেপ্টেম্বর, ২০২২ ১০:৩১

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন জাফর আলী

কুড়িগ্রাম প্রতিনিধি

বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন জাফর আলী

মো: জাফর আলী

কুড়িগ্রাম জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সভাপতি মো: জাফর আলী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচেছন। রবিবার বিকেলে মনোনয়নপত্র যাচাই বাছাই শেষে অপর স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম মুছল্লির মনোনয়নপত্র বাতিল ঘোষণা করে জেলা নির্বাচন অফিস। ফলে এখন জাফর আলী একমাত্র বৈধ প্রার্থী হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। রবিবার সন্ধ্যায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেন।

মো: জাফর আলী ২০০৯ সালে কুড়িগ্রাম-২ আসনের উপ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। ২০১৮ সালে তিনি জেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হন। এছাড়া একাধিকবার জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। 

জেলা নির্বাচন অফিসার জাহাঙ্গীর আলম রাকিব জানান, চেয়ারম্যান পদে ২ জন, সদস্য পদে ৪৩ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১১ জন প্রার্থীসহ মোট ৫৬ জন মনোনয়নপত্র দাখিল করেন। যাচাই বাছাইকালে চেয়ারম্যান পদে ১ জন, সাধারণ সদস্য পদে ১২ জন ও সংরক্ষিত নারী আসনের সদস্য পদে ৩ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়। ফলে বৈধ প্রার্থীর সংখ্যা দাঁড়ালো ৪০ জনে। এর মধ্যে চেয়ারম্যান পদে একজন। সাধারণ সদস্য পদে ৩১ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ৮ জন।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর