২৩ সেপ্টেম্বর, ২০২২ ১৬:২৭

বিদ্যুতের তারে জড়িয়ে কৃষকের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি

বিদ্যুতের তারে জড়িয়ে কৃষকের মৃত্যু

নেত্রকোনার পল্লী বিদ্যুতের ঝুলন্ত তারে জড়িয়ে নিজ জমিতে পড়ে মরম আলী (৪৭) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার পোগলা ইউনিয়নের টেংগা গ্রামে। মরম আলী ওই গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে। কৃষি কাজের পাশাপাশি তিনি গুতুরা বাজারে মুদি দোকান চালাতেন।

পুলিশ, হাসপাতাল ও পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরের খাবার শেষে কৃষক মরম আলী বাড়ির অদূরে নিজ জমি দেখতে যান। এ সময় তার জমির উপর দিয়ে মাটির কাছাকাছি দীর্ঘদিন ধরে বয়ে যাওয়া পল্লী বিদ্যুতের ঝুলন্ত তারে জড়িয়ে পড়লে জমিতেই পড়ে থাকেন। কিন্তু বাড়ির লোকজন ভাবেন প্রতিদিনের মতো দোকানেই গিয়েছে। রাতে বাড়ি না ফেরায় এবং পরদিন শুক্রবার দোকানেও না পেয়ে খোঁজাখুঁজি করে বাড়ির অদূরে নিজ ধানক্ষেতে বিদ্যুতের তারের পাশে পড়ে থাকা মরম আলীর লাশ উদ্ধার করে স্বজনরা। 

শরীরের বিভিন্ন অংশ ঝলসে যাওয়ায় লাশ উদ্ধার করে দ্রুত স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মৃত ঘোষণা করেন। তিনি জানান, আমরা কৃষক মরম আলীকে মৃত পাই। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্টে তার মৃত্যু হয়েছে।

কলমাকান্দা থানার ওসি মো. আবদুল আহাদ খান জানান, লাশ থানায় নিয়ে আসা হয়েছিল। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর