২৪ সেপ্টেম্বর, ২০২২ ১৮:০৩

ভোলায় পুলিশ সদস্যকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ৫

ভোলা প্রতিনিধি

ভোলায় পুলিশ সদস্যকে ছুরিকাঘাতের ঘটনায় গ্রেফতার ৫

ভোলায় স্ত্রীকে ইভটিজিং এর প্রতিবাদ করায় পুলিশ সদস্যকে ছুরিকাঘাতের ঘটনায় ৫ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার তাদের আদালতে সোপর্দ করা হলে আদালত ওই ৫ যুবককে জেল-হাজতে প্রেরণ করেন।

ভোলা থানার ওসি শাহিন ফকির জানান, শুক্রবার রাতে হামলার ঘটনায় আহত পুলিশ কনস্টেবল বাদি হয়ে ভোলা থানায় একটি মামলা করেন। পরে ওই রাতেই অভিযান চালিয়ে হামলা ও ইভটিজিং এর ঘটনায় অভিযুক্ত রাকিব, রাজিব, তারেখ, তোহান ও ইব্রাহিম নামে ৫ যুবককে পুলিশ গ্রেফতার করেছে। তাদের বাড়ি ভোলা সদর উপজেলার বিভিন্ন এলাকায়। আজ তাদের আদালতে প্রেরণ করা হয়। 

প্রসঙ্গত, গতকাল শুক্রবার সন্ধ্যায় ভোলা পুলিশ লাইনে কর্মরত কনস্টেবল এনামুল হক স্ত্রীকে নিয়ে ভোলা শহরের জেলা পরিষদের পুকুর পাড়ে ঘুরতে যান। এ সময় কয়েকজন বখাটে তার স্ত্রীকে উত্ত্যক্ত করলে এনামুল এর প্রতিবাদ করেন। এতে এনামুলের সাথে বখাটের দল হট্টগোল বাঁধিয়ে দেয়। একপর্যায়ে ছুরি দিয়ে এনামুলের উপর বখাটেরা হামলা চালিয়ে তার গলা, কান, হাত ও পিঠে কুপিয়ে জখম করে। 

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় ভিডিও ফুটেজ দেখে পুলিশ রাতেই ৫ যুবককে গ্রেফতার করেছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর