২৬ সেপ্টেম্বর, ২০২২ ১৮:২২

দ্বন্দ্ব মেটাতে গিয়ে প্রাণ গেল প্রতিবেশীর

নেত্রকোনা প্রতিনিধি

দ্বন্দ্ব মেটাতে গিয়ে প্রাণ গেল প্রতিবেশীর

প্রতীকী ছবি

নেত্রকোনার মদনে দ্বন্দ্ব মীমাংসা করতে গিয়ে শফিকুল ইসলাম (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।  রবিবার রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শফিকুল ইসলাম ওই গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার রুদ্রশ্রী গ্রামের মোবারক হোসেনের সাথে প্রায় তিন বছর আগে ফতেপুর মোড়লপাড়া গ্রামের আব্দুল মান্নানের মেয়ে মুন্না আক্তারের বিয়ে হয়। তাদের সংসারে প্রায়ই ঝগড়া হতো। রবিবার ঝগড়ার একপর্যায়ে মোবারক স্ত্রীকে মারধর করলে দৌড়ে তিনি প্রতিবেশী ইমাম শফিকুলের বাড়িতে আশ্রয় নেন। পরে শফিকুল নিজে ওই গৃহবধূকে বাড়ি দিয়ে যান। কিন্তু সন্ধ্যায় আবারও ঝগড়া করে বাবার বাড়ি চলে যান ‍গৃহবধূ মুন্না। এরপর তার বাবার বাড়ির লোকজন দেশীয় অস্ত্র নিয়ে রাতে মোবারকের বাড়ি হামলা করে। এতে মোবারক, তার মা ও প্রতিবেশী শফিকুলসহ বেশ কয়েকজন আহত হন। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শফিকুলকে মৃত ঘোষণা করেন।

নিহত শফিকুলের মেয়ে সালমা আক্তার জানান, তার বাবা বারবার ঝগড়া মীমাংসা করে দিতেন। গতকাল (রবিবার) রাতে যখন তার বাবাকে ডাকা হয়, তারা ভেবেছিলেন মীমাংসা করতে। কিন্তু তার বাবাকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়।

ঘটনার বিষয়ে মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। গৃহবধূর  মাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়া চলমান ছিল বলেও জানান তিনি।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর