২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৬:৪৯

বীরগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

বীরগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

দিনাজপুরের বীরগঞ্জে রিয়া নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ব্যাপারে রিয়ার স্বামীর দাবি, বিষপানে আত্মহত্যা করেছে তার স্ত্রী। তবে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক জানিয়েছেন, বিষ খাওয়ার মতো কোনো নমুনা রিয়ার দেহে পাওয়া যায়নি।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রিয়াকে মৃত ঘোষণা করেন। ১৯ বছরের  রিয়ার স্বামী বীরগঞ্জ উপজেলার সাতোর ইউপির প্রাণনগর গ্রামের মো. লুৎফর রহমান হিরু।

রিয়া বিষপানে আত্মহত্যা করেছেন দাবি করে হিরু সাংবাদিকদের বলেন, তাদের বিয়ে হয়েছে ২ বছর পূর্বে। ঘরে ১৩ মাসের ছেলে রয়েছে। মঙ্গলবার স্ত্রী ও সন্তানকে বাড়িতে রেখে সকালে ধান ক্ষেতে কীটনাশক দিতে যান। ফিরে এসে গোসল শেষে বাইরে বসে থাকা ১৩ মাসের একমাত্র সন্তানকে কোলে নিয়ে ঘরে যান। পরে ঘরে গিয়ে দেখি রিয়া বিছানায় শুয়ে আছে। অসময়ে শুয়ে থাকতে দেখে তাকে ডাকাডাকি করি। কিন্তু কোনো সাড়া পাইনি। পরে দেখি মুখে সাদা লালা। বাথরুমে দুইটি বোতল পড়ে আছে। এসব দেখে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক রিয়াকে মৃত ঘোষণা করেন।

তবে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আজাদ রহমান জানান, রিয়াকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়েছে। তার স্বামী বিষ খাওয়ার কথা বললেও বিষ খাওয়ার মতো কোন নমুনা গৃহবধূর দেহে পাওয়া যায়নি। গলায় কোনো ধরনের জখমের চিহ্ন দেখা যায়নি। তাই মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের জন্য ময়নাতদন্তের সুপারিশ করে বিষয়টি বীরগঞ্জ থানাকে অবহিত করা হয়েছে।

বীরগঞ্জ থানার এসআই মো. তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর