২৭ সেপ্টেম্বর, ২০২২ ১৮:০০

নাফ নদী থেকে দুজনের মরদেহ উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

নাফ নদী থেকে দুজনের মরদেহ উদ্ধার

কক্সবাজারের টেকনাফে নাফনদী থেকে ভাসমান অবস্থায় পৃথক দুটি স্থান থেকে দুই ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুই ব্যক্তির বয়স আনুমানিক ৩৫ থেকে ৪০ বছরের মধ্যে হতে পারে। তাদের কোনো ধরনের পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

মঙ্গলবার দুপুরে টেকনাফ পৌরসভার ট্রানজিট জেটিঘাট সংলগ্ন প্যারা বন থেকে ভাসমান অবস্থায় একজনের মরদেহ উদ্ধার করা হয়। অপরদিকে সোমবার রাত ১০টার দিকে সাবরাং ইউনিয়নের নাফনদীর বিএসপি পোস্ট নামক স্থানের প্যারা বনের কেওড়া গাছের গোড়ায় আটকে থাকা অবস্থায় আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে আনুমানিক ৩৫-৪০ বছর বয়সের এক ব্যক্তির মরদেহ নাফ নদীর জেটিঘাট এলাকার পানিতে ভাসতে দেখতে পেয়ে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পরে পুলিশ ভাসমান অবস্থায় মরদেহ উদ্ধার করে।

অন্যদিকে, সোমবার রাতে উপজেলার সাবরাং ইউনিয়নের নাফ নদীর বিএসপি পোস্ট নামক স্থানের প্যারাবনের কেওড়া গাছের গোড়ায় একজনের মরদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, নাফ নদীর পৃথক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। পরে সেগুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে দুটি মরদেহের কোনো পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর