১৫ অক্টোবর, ২০২২ ০৯:২৭

চরফ্যাশনে ভাতিজাকে কুপিয়ে হত্যা করল চাচা

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

চরফ্যাশনে ভাতিজাকে কুপিয়ে হত্যা করল চাচা

প্রতীকী ছবি

ভোলার চরফ্যাশনে জমিজমা নিয়ে বিরোধের জেরে ভাতিজা মাওলানা মো. নুর ইসলামকে (৪৫) কুপিয়ে হত্যা করেছেন চাচা আবু তাহের। শুক্রবার চরফ্যাশন উপজেলার শশিভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে নুর ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

এ সময় নিহতের স্ত্রী মরিয়ম বেগম স্বামীকে বাঁচাতে গেলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়। নিহত নুর ইসলাম এওয়াজপুর ইউনিয়ন পরিষদ জামে মসজিদের পেশ ইমাম ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নুর ইসলামের বাবা আব্দুর রশিদ জমাদারের সঙ্গে চাচা আব্দুল মালেক জমাদার ও আবু তাহের জমাদারের দীর্ঘদিন যাবৎ জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধপূর্ণ জমির নিষ্পত্তির জন্য নুর ইসলামকে চাচা আব্দুল মালেক মোবাইল ফোনে ঘরে ডেকে আনেন। এসময় স্ত্রী মরিয়ম তার সাথে যান। পরে জমিজমা নিয়ে বিরোধের নিষ্পত্তির বিষয়ে হঠাৎ কথা কাটাকাটি হয়। একপর্যায়ে চাচা আবু তাহের ও আ. মালেক ভাতিজা নুর ইসলাম ও ভাতিজার স্ত্রী মরিয়ম বেগমের উপর হামলা করে।

পরে গুরুতর আহত নুর ইসলামকে উদ্ধার করে প্রথমে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হয়। এদিন রাতেই সেখানে (বরিশাল) চিকিৎসাধীন অবস্থায় মারা যান নুর ইসলাম। নিহত নুর হোসেন তিন সন্তানের জনক।

স্থানীয় সূত্রে জানা যায়, চাচা আব্দুল মালেক ভাতিজা নুর ইসলামের মৃত্যুর খবর পেয়ে পালানোর চেষ্টা করেন। একপর্যায়ে লোকজন তাকে ধরে পুলিশের হাতে সোপর্দ করে।

এ বিষয়ে শশিভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, নিহতের স্ত্রী মরিয়ম বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। জনতার হাতে আটক চাচা আব্দুল মালেককে আটক দেখানো হয়েছে। অপর ঘাতক চাচা আবু তাহের পলাতক রয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর