১৭ অক্টোবর, ২০২২ ১২:০৯
জেলা পরিষদ নির্বাচন

ফুলপুরে কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে কড়া নিরাপত্তায় চলছে ভোটগ্রহণ

কড়া নিরাপত্তায় উৎসবমুখর পরিবেশে ময়মনসিংহের ফুলপুরে জেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ চলছে। আজ সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বেলা ২টা পর্যন্ত। 

জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমিনুল ইসলাম আমিন (চশমা), ইউসুফ খান পাঠান (আনারস), নুরুল ইসলাম রানা (ঘোড়া) ও হামিদুল ইসলাম (মোটর সাইকেল) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ময়মনসিংহ -৩ (ফুলপুর উপজেলা) ওয়ার্ডে পুরুষ সদস্য পদে ৪জন যথাক্রমে মোহাম্মদ হাবিবুর রহমান মড়ল (তালা), মোহাম্মদ মাহবুবুর রহমান (টিউবওয়েল), ফারুক আহমেদ সরকার (হাতি) ও মাদিউর রহমান মাহাদি (অটো রিকশা) প্রতীকে লড়ছেন। মহিলা সদস্য পদে ৭জন যথাক্রমে মোছা. আছমাউল হোছনা শিমুল (দোয়াত কলম), মনজু আরা বেগম (লাটিম), ইসমেত আরা (ফুটবল) মোছা. খাদিজা খাতুন (মাইক), মর্জিনা খাতুন (টেবিল ঘড়ি), মোছা. রানুয়ারা খাতুন (হরিণ) ও মোছা. সুমি বেগম (টেলিফোন) প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

নির্বাচনকে সুষ্ঠু সুন্দর ও নিরপেক্ষ রাখতে কাজ করছে ফুলপুর থানা পুলিশ, ডিবি পুলিশ ও বিভিন্ন পর্যায়ের আইন শৃঙ্খলা রক্ষাকারী দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ। ফুলপুর উপজেলা পরিষদের পুরাতন ভবনে আয়োজিত ভোট কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। পৌর মেয়র, কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান ও সদস্যবৃন্দ মিলে মোট ১৪৬ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করছেন। জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ এনামুল হক, ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার, নির্বাহী ম্যাজিস্ট্রেট জান্নাতুল মাওয়া, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) দীপক চন্দ্র মজুমদার, ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, ওসি তদন্ত আব্দুল মোতালিব চৌধুরী প্রমুখ নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ রাখতে ও নির্বাচনকে সুষ্ঠু ও সুন্দর রাখতে কাজ করছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন প্রকার বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর