২৭ অক্টোবর, ২০২২ ১৬:৩৭

বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বর্ণাঢ্য আয়োজনে যুবদলের
প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে বগুড়া জেলা যুবদল। বৃহস্পতিবার বেলা ১২টায় একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

শোভাযাত্রা শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা অ্যাডভোকেট এ.কে.এম মাহবুবর রহমান। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এ. কে. এম সাইফুল ইসলাম, সদস্য সচিব মোশারফ হোসেন এমপি।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম, আলী আজগর তালুকদার হেনা, বিএনপি নেতা ফজলুল বারী তালুকদার বেলাল, জয়নাল আবেদীন চাঁন, এম আর ইসলাম স্বাধীন, কে এম খায়রুল বাশার, শহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইনসহ প্রমুখ।

অনুষ্ঠান শেষে নেতাকর্মীরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। এর আগে বগুড়ার বিভিন্ন উপজেলা এবং পৌরসভার ২১টি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে আলতাফুন্নেছা খেলার মাঠে সমাবেত হয়। পরে সেখান থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর