২ নভেম্বর, ২০২২ ১৮:২৬

বগুড়ায় কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় কিশোর খুন

বগুড়ার শাজাহানপুরে দুই ইউপি সদস্যর দ্বন্দ্বের জেরে মোঃ শাকিব (১৮) নামের এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। বুধবার সকাল ১০টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শাকিব উপজেলার খরনা ইউনিয়নের বড়তিতখুর গ্রামের আব্দুর রহমানের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি। 

এর আগে গত ৩০ অক্টোবর রোববার শাজাহানপুরের বীরগ্রাম এলাকায় তাকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। পরে ৩১ অক্টোবর শাকিবের মা আছমা খাতুন বাদি হয়ে উপজেলার খরনা ইউনিয়নের সদস্য জিয়াউর রহমান ও সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা চারজনকে অভিযুক্ত করে মারধর ও ছুরিকাঘাতের মামলা দায়ের করেন। 
মামলার এজাহার সূত্রে জানা যায়, শাজাহানপুরের খরণা ইউনিয়নের সংরক্ষিত আসনের মহিলা সদস্য সেলিনা আকতার মুন্নি বীরগ্রাম দক্ষিনপাড়া গ্রামে রাস্তায় সিসি ঢালাই কাজের জন্য সরকারী বরাদ্দ পান। ওই কাজ নিয়ে নারী সদস্যর সাথে ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য জিয়াউর রহমানের দ্বন্দ চলে আসছিল। গত ২৪ অক্টোবর ওই প্রকল্পের কাজ শেষ হয়। কাজ শেষে বালু বেঁচে যাওয়ায় রাস্তার পাশে পড়েছিল।
 
এই সুযোগে ওইদিন রাতেই ইউপি সদস্য জিয়াউর রহমানের হুকুমে তার সহযোগী নয়নসহ বেশ কয়েকজন দুর্বত্ত বালু চুরি করে নিয়ে যায়। এনিয়ে ওই নারী ইউপি সদস্যর ছেলে মিনহাজ ও তার বন্ধু রাজমিস্ত্রি শাকিবের সাথে জিয়াউর রহমান ও তার সহযোগী নয়নের তর্কবিতর্ক হয়। এর জেরে গতরোববার রাতে শাকিবকে ইউপি সদস্য জিয়াউর রহমানের হুকুমে তার সহযোগী নয়নসহ বেশ কয়েকজন দূর্বৃত্ত মারপিট ও ছুরিকাঘাত করে মাথাসহ শরিরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করে। 

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, নারী ও পুরুষ ইউপি সদস্যর দ্বন্দের শাকিব খুন হয়েছেন বলে প্রাথমিক ভাবে জানা গেছে। মারধর ও ছুরিকাঘাতের ঘটনায় যে মামলা হয়েছিল তা এখন হত্যা মামলায় হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর