৬ নভেম্বর, ২০২২ ০২:৫৯

হেডফোন লাগিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন, ট্রেনের ধাক্কায় মৃত্যু

ময়মনসিংহ প্রতিনিধি

হেডফোন লাগিয়ে মোটরসাইকেল চালাচ্ছিলেন, ট্রেনের ধাক্কায় মৃত্যু

গোলাম মওলা সুমন

ময়মনসিংহে ট্রেনের ধাক্কায় গোলাম মওলা সুমন (৪৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শনিবার রাত পৌনে ১১ টার দিকে নগরের কেওয়াটখালী ওয়াপদা মোড় রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত গোলাম মওলা সুমন নগরের শ্যামাচরণ রায় রোড এলাকার শহিদুল ইসলামের ছেলে। তিনি নগরের একটি রেস্টুরেন্টের মালিক এবং বিকাশের ময়মনসিংহ জোনের ম্যানেজার ছিলেন।

স্থানীয়রা জানান, কানে হেডফোন লাগিয়ে গোলাম মওলা সুমন মোটরসাইকেল চালাচ্ছিলেন। রেলক্রসিং পার হতে চাইলে আশেপাশের লোকজন ‘ট্রেন আসছে’ বলে তাকে থামতে বলেন। ডাকাডাকি শুনতে পেয়ে সুমন রেললাইনের কাছে মোটরসাইকেল থামিয়ে পেছনে তাকান৷ এ সময় একটি ট্রেন এসে তার মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ছিটকে পড়েন তিনি।

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় সুমন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নেওয়ার আবেদন করা হয়। এর পরিপ্রেক্ষিতেই মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে ওসি জানিয়েছেন।

বিডিপ্রতিদিনি/কবিরুল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর