১১ নভেম্বর, ২০২২ ২০:৩৪

ঝিনাইদহে কালভার্টের নিচ থেকে উদ্ধার রিকশাচালকের মৃত্যু

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে কালভার্টের নিচ থেকে উদ্ধার রিকশাচালকের মৃত্যু

প্রতীকী ছবি

ঝিনাইদহ শহরের ঘোষপাড়া এলাকায় কালভার্টের নিচ থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার রিকশাচালক কুমার দাস (৬০) মারা গেছেন। শুক্রবার সন্ধ্যা ৬ টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ‍মৃত কুমার দাস শহরের ষাটবাড়িয়া এলাকার মৃত পাগলা দাসের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, প্রতিদিন সকালে রিকশা নিয়ে শহরে বের হতেন কুমার দাস। এরপর রাত ১১ টার দিকে ফিরে আসতেন। বৃহস্পতিবার সকালে রিকশা নিয়ে বের হন তিনি। রাতে ফিরে না এলে পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায়ে শহরের জামতলা এলাকা থেকে তার রিকশাটি উদ্ধার করা হয়। তবে রিকশায় ব্যাটারি ছিল না।

শুক্রবার সকাল ৯ টার দিকে স্থানীয় কয়েকজন ঘোষপাড়া কালভার্টের নিচে কুমার দাসকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে তারা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যার দিকে তিনি মারা যান। ধারণা করা হচ্ছে, ছিনতাইকারীরা কুমার দাসকে জখম করে রিকশার ব্যাটারি নিয়ে পালিয়ে গেছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. ইসরাইল জানান, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর