শিরোনাম
১৮ নভেম্বর, ২০২২ ২১:১৯

ন্যায়বিচার বাংলাদেশ থেকে পালিয়ে গেছে : চরমোনাই পীর

ভোলা প্রতিনিধি

ন্যায়বিচার বাংলাদেশ থেকে পালিয়ে গেছে : চরমোনাই পীর

বক্তব্য দিচ্ছেন মুফতি সৈয়দ ফয়জুল করিম

ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ ফয়জুল করিম বলেছেন, ‘স্বাধীনতার পর থেকে আমরা বহু দল ও নেতার শাসন দেখেছি কিন্তু শান্তি পাই নাই। সাম্য রক্ষা করতে পারি নাই। সামাজিক মর্যাদা প্রতিষ্ঠিত করতে পারি নাই। আর ন্যায়বিচার তো বাংলাদেশ থেকে পালিয়ে গেছে।’

আজ শুক্রবার বিকালে ভোলার গোরস্থান মাদরাসার মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা শাখার আয়োজনে ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামী নির্বাচনে হাত পাখা মার্কায় ভোট দেওয়ার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়ে চরমোনাই পীর বলেন, ‘নির্বাচনে শুধু নেতা আর দলের পরিবর্তনের মাধ্যমে দেশে শান্তি আসবে না। দেশে শান্তি আসতে হলে নীতির পরিবর্তন করতে হবে। কখনো নীতিহীন মানুষ দিয়ে দেশে সাম্য, ন্যায়বিচার ও শান্তি প্রতিষ্ঠা করা যাবে না। তাই সাম্য, ন্যায়বিচার ও শান্তি প্রতিষ্ঠায় ইসলামী আন্দোলন বাংলাদেশের বিকল্প নেই।’ 

সম্মেলনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা শাখার সভাপতি মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য দেন ইসলামী আন্দোলনের ভোলা জেলার সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মমিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম খাঁন প্রমুখ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর